ব্রেকিং নিউজ
মাদারীপুরের শিবচরে নতুন করে আরো একজন করোনা রোগী শনাক্ত

মাদারীপুরের শিবচরে নতুন করে আরো একজন করোনা রোগী শনাক্ত

মাদারীপুরের শিবচরে নতুন করে আরো একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। তিনি উপজেলার উমেদপুর ইউনিয়নের আলেপুর গ্রামের বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৯ জনে। এর ফলে শিবচরে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৪জনে। এছাড়াও সদর উপজেলায় রয়েছে ১০জন, রাজৈরে ১৪ জন ও কালকিনিতে একজন।

মাদারীপুর সিভিল সার্জন ডা. সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে একজন করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। করোনা ভাইরাস শনাক্ত হওয়া ওই ব্যাক্তি শিবচরের বাসিন্দা। আক্রান্ত রোগীর বয়স ৩৮ বছর।

তিনি জানান, বর্তমানে আইসোলেশনে আছেন ১৪ জন। এর মধ্যে মাদারীপুর সদর হাসপাতালে ৬ জন এবং রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ৮ জন। এছাড়া শিবচরে চিকিৎসক ও তার সন্তান হোম আইসোলেশনে রয়েছেন এবং একজন ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন। নতুন শনাক্ত রোগীকে আইসোলেশনে নেওয়ার প্রস্তুতি চলছে। এছাড়াও জেলায় এ পর্যন্ত ২৯ জন সুস্থ হয়েছেন এবং দুইজন মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, মাদারীপুর থেকে ৮ মে পর্যন্ত ১০৩ জনের নমুনা করোনা ভাইরাস পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। আজ ৬০ জনের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ৫৯ জনের নেগেটিভ ও একজনের পজেটিভ আশে। নতুন একজন শনাক্ত হওয়ায় মাদারীপুর জেলায় মোট আক্রান্ত সংখ্যা ৪৯ জন।

---------